জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার করাই হবে আমাদের একমাত্র লক্ষ্যঃ কাজল

0
88

ধর্ম যার যার উৎসব সবার, আর যেখানেই উতসবের আমেজ সেখানেই নাজমুল ইসলাম কাজলের সরব উপস্থিতি। কাজল ছুটে চলেন যশোর-৪ এর এ-প্রান্ত থেকে ও-প্রান্ত। কালী পূজা উপলক্ষে ভুলবাড়িয়া কালী মন্দির পরিদর্শন করেন এবং তাদের সাথে সেই উতসবের রং আরো ছড়িয়ে দিতে আয়োজন করেন এক মিলনমেলার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা একটি অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখতেন। সেই স্বপ্ন বাস্তবায়নের কাজ হাতে নিয়ে “মাদার অব হিউম্যানিটি” জননেত্রী শেখ হাসিনা ছুটে চলেছেন। আমরা শেখ হাসিনার সহযাত্রী।
তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সামনে নির্বাচন। সুবিধাবাদী ও সুযোগ সন্ধানী নেতাদের বয়কট করুন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার করাই হবে আমাদের একমাত্র লক্ষ্য।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আতিয়ার রহমান সর্দার, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য জনাব আজগর আলী, বাঘারপাড়া উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক নজরুল ইসলাম। বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগ এর সভাপতি মেধাবী ছাত্রনেতা বায়েজিদ হোসাইন ও সাধারণ সম্পদক বি এম শাহাজালাল, ছাত্রলীগ নেতা টিপু সুলতান, ছাত্রনেতা রেজওয়ান কবিরসহ অন্যান্যরা।