1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাঘারপাড়ায় ধলগ্রাম ইউনিয়নের উন্নয়ন সহায়তায় সেলাই মেশিন বিতরণ। ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, সাংবাদিকের ওপর হামলা উপজেলা নির্বাচনে দুই ঘণ্টায় ভোট পড়েছে ১০ শতাংশ: ইসি তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশির মৃত্যু শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণকালে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ৪ ঐতিহ্যবাহী যশোর কালেক্টরেটে যোগ দিয়েছেন ৬ নবীন ম্যাজিস্ট্রেট যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে বিদায় সংবর্ধনা জানালেন সরকারি তিন কলেজের অধ্যক্ষ সারা দেশে গাছ কাটা বন্ধের নির্দেশনা চেয়ে রিট আমলার সন্তানদের জন্য বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা নেই: জনপ্রশাসন মন্ত্রী এবার মানবপাচার মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার

ভোটাধিকার হরণের জন্য নির্বাচন কমিশনারের ফাঁসি হবে: সোহেল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৯০ বার পড়া হয়েছে

জনগ‌ণের ভোটের অধিকার হরণ করে দি‌নের ভোট রা‌তে করার কারণে আজ হোক বা কাল হোক এই নির্বাচন কমিশনারের ফাঁসি হবে বলে মন্তব‌্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা-৫ আসনের সংসদ নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে এর প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব‌্য ক‌রেন।

সাবেক ছাত্রনেতা সোহেল বলেন, আওয়ামী লীগের প্রার্থীকে কখনো ভোটারের কাছে যেতে দেখিনি। তিনি শুধু এসপি ও প্রশাসনের কার্যালয় দৌড়াদৌড়ি করেছে। কিভাবে ভোট ডাকাতি করা যায় সেই ব্যবস্থা করেছে। বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ যখন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তখন আওয়ামী লীগের প্রার্থী তার সমস্ত মেধা বুদ্ধি দিয়ে প্রশাসনের সহযোগিতায় এবং তার গুণ্ডা বাহিনীর সহযোগিতায় ভোটের ফল তার দিকে নিয়ে গেছে।

তিনি বলেন, নির্বাচনের দিন আমি নির্বাচন পর্যবেক্ষণ করার জন্য যেই এলাকায় গিয়েছি, গিয়ে দেখি সেই এলাকায গুণ্ডাপাণ্ডা দিয়ে ভর্তি। ওই এলাকার শুধু ভোটাররাই নয় সাধারণ জনগণও বাসা থেকে বের হতে পারেননি। গুণ্ডাপাণ্ডার ভয়ে ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারেননি।

সোহেল বলেন, দেশের ভোটের অবস্থা নষ্ট করার জন্য শুধু সরকার দায়ী নয় সরকারের পা চাটা নির্বাচন কমিশনও সমানভাবে দায়ী।

তিনি বলেন, দেশে নাকি আইন হয়েছে ধর্ষণ করলে মৃত্যুদণ্ড কিন্তু যারা দি‌নের ভোট রাতে করে অবৈধভাবে একটি দলকে ক্ষমতায় বসিয়েছে। যার কারণে দেশে আজ খুন রাহাজানি, আমাদের মা বোনরা ধর্ষিত হচ্ছে, তাদেরও ফাঁসি হতে হবে। রাত ১২ টা ১ মিনিটে নয়। দুপুর ১২ টা ১ মিনিটে প্রকাশ্যে দিবালোকে আজ হোক বা কাল হোক এই নির্বাচন কমিশনা‌রের ফাঁসি হবে বাংলাদেশের মাটিতে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ঢাকা-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী সালাউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন. স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com