1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচনে বাচ্চু সভাপতি ও মোর্ত্তজা সম্পাদক নির্বাচিত কিশোরীদের প্রশিক্ষণ দিয়ে স্মার্ট নাগরিক গড়তে হবে চৌগাছায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ ইসির চেয়ারম্যান প্রার্থীর আচরণবিধি লঙ্ঘন, ৭ পাতিল খিচুড়ি জব্দ সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিকের ‍মৃত্যু, আহত ১১ বাউবিতে সনদ জালিয়াতি: আইন বিভাগের সকল সনদ যাচাইয়ের দাবি সারাদেশে আজ থেকেই নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ মন্ত্রীর মারধর করে টাকা আদায়— পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে নিরাপত্তা শঙ্কায় ভুক্তভোগী ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন

শাল্লায় প্রার্থীর পক্ষে টাকা বিতরণকালে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ৪

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের শাল্লা উপজেলা নির্বাচন ভোটগ্রহণের কয়েক ঘণ্টা আগে এক প্রিজাইডিং কর্মকর্তাসহ ৪ জনকে আটক করা হয়েছে। বুধবার (৮ মে) দিবাগত রাত দুইটার দিকে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অবনি মোহন দাসের পক্ষে টাকা বিতরণের অভিযোগে তাদের আটক করে পুলিশ।

পরে সহকারী প্রিজাইডিং কর্মকর্তা আটকের পর তার জায়গায় রাতেই নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়। আটককৃতরা হলেন শাল্লা উপজেলা নির্বাচনের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা অপু চন্দ্র দাশ , শাল্লা ইউপির মোতাব্বির হোসেন, আব্দুস শহীদ ও আব্দুল খালেক।

আটকের বিষয় নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও দিরাই-শাল্লা উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন। জানান, রাতে টাকা বিতরণের সময় তাদেরকে আটক করে পুলিশ। বর্তমানে তারা পুলিশ হেফাজতে আছেন। আটককৃত প্রিজাইডিং কর্মকর্তার জায়গায় নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com