1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, তিন জেলায় সতর্কতা জারি উৎকণ্ঠা বাড়াচ্ছে উপজেলা নির্বাচন গরমে হাঁসফাঁস অবস্থা, স্বস্তি মিলবে কবে চুয়াডাঙ্গায় চড়ছে তাপমাত্রার পারদ, ভ্যাপসা গরমে অতিষ্ঠ মানুষ বাঘারপাড়ায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় হাজির শিশু রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ হাইকোর্টের নোয়াখালীতে প্রচণ্ড গরমে শ্রেণিকক্ষেই অসুস্থ হয়ে পড়লো ১৮ শিক্ষার্থী সকালে ভোটগ্রহণ শুরু, দুপুরে জানা গেল ব্যালটে প্রতীক ভুল, নির্বাচন স্থগিত

সাকিবের নিষেধাজ্ঞা শেষ : শিশিরের জমকালো উদযাপন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২১৩ বার পড়া হয়েছে

আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষ। আর মাঠে নামতে বাধা নেই সাকিব আল হাসানের। তাই খুশি ভক্ত-শুভানুধ্যায়ীরা।

তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের আনন্দটা একটু বেশিই। আতশবাজির মাধ্যমে সাকিবের নিষেধাজ্ঞা শেষ হওয়ার আনন্দ উদযাপন করেছেন তিনি।

নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও শেয়ার করে শিশির লিখেছেন, ‘সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তাঁর প্রাপ্যই।’

নিষেধাজ্ঞ থেকে মুক্ত হলেও আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া পাঁচ দলের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরতে পারেন সাকিব।

জুয়াড়ির তথ্য গোপন করে ২০১৯ সালের ২৯ অক্টোবর নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব।

তাই দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত হয়। বাকি এক বছর ক্রিকেটের বাইরে থাকতে হয় দেশসেরা ক্রিকেটারকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com