1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ০১ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, তিন জেলায় সতর্কতা জারি উৎকণ্ঠা বাড়াচ্ছে উপজেলা নির্বাচন গরমে হাঁসফাঁস অবস্থা, স্বস্তি মিলবে কবে চুয়াডাঙ্গায় চড়ছে তাপমাত্রার পারদ, ভ্যাপসা গরমে অতিষ্ঠ মানুষ বাঘারপাড়ায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় হাজির শিশু রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ হাইকোর্টের নোয়াখালীতে প্রচণ্ড গরমে শ্রেণিকক্ষেই অসুস্থ হয়ে পড়লো ১৮ শিক্ষার্থী সকালে ভোটগ্রহণ শুরু, দুপুরে জানা গেল ব্যালটে প্রতীক ভুল, নির্বাচন স্থগিত

সাংবাদিক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১ নভেম্বর, ২০২০
  • ২৩৬ বার পড়া হয়েছে

চট্টগ্রাম শহর থেকে নিখোঁজ সাংবাদিক গোলাম সারোয়ারকে সীতাকুণ্ডের কুমিরা এলাকার একটি ব্রিজের নিচ থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়েছে। আজ রাত ৮টার দিকে তাকে উদ্ধার করা হয়।

কে বা কারা সাংবাদিক গোলাম সরওয়ারকে গত বৃস্পতিবার অপহরণ করে। গোলাম সারোয়ার ব্রিজের নিচে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করতে থাকে। এ সময় স্থানীয় কয়েকজন যুবক উক্ত পথ দিয়ে যাওয়ার সময় তার চিৎকার শুনে দ্রুত ব্রিজের নিচে নেমে তাকে উদ্ধার করে একটি দোকানে রাখে। পরে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, সাংবাদিক গোলাম সারোয়ার বড় কুমিরা বাজার এলাকার একটি খালের পাড়ে পড়েছিলেন। স্থানীয় লোকজন দেখে আমাদের খবর দেন। পরে আমরা গিয়ে উদ্ধার করি। গোলাম সারোয়ারকে দেখে মোটামুটি সুস্থ মনে হয়েছে। পরে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিযে যান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে নিখোঁজ হন সাংবাদিক গোলাম সারোয়ার। তিনি আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল সিটি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক হিসেবে কর্মরত। চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বাড়ি গোলাম সারোয়ারের। তিনি সিইউজে’র সদস্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com