1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
রূপপুরে নতুন বিদ্যুৎ লাইন চালু আজ, তিন জেলায় সতর্কতা জারি উৎকণ্ঠা বাড়াচ্ছে উপজেলা নির্বাচন গরমে হাঁসফাঁস অবস্থা, স্বস্তি মিলবে কবে চুয়াডাঙ্গায় চড়ছে তাপমাত্রার পারদ, ভ্যাপসা গরমে অতিষ্ঠ মানুষ বাঘারপাড়ায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় হাজির শিশু রাত ১১টার পর চা-বিড়ির দোকান বন্ধের নির্দেশ ওষুধের লাগামছাড়া মূল্য নির্ধারণ বন্ধের নির্দেশ হাইকোর্টের নোয়াখালীতে প্রচণ্ড গরমে শ্রেণিকক্ষেই অসুস্থ হয়ে পড়লো ১৮ শিক্ষার্থী সকালে ভোটগ্রহণ শুরু, দুপুরে জানা গেল ব্যালটে প্রতীক ভুল, নির্বাচন স্থগিত

অনিবন্ধিত অনলাইন পোর্টাল নিয়ে উদ্বিগ্ন সরকার : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে
অনিবন্ধিত অনলাইন পোর্টালগুলোর মাধ্যমে ভুল তথ্য ও অপতথ্য বেশি ছড়ায়। তাই অনিবন্ধিত অনলাইন পোর্টাল নিয়ে উদ্বিগ্ন সরকার। বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত।
আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) সচিবালয়ে অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন বাংলাদেশের (ওনাব) নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।
তথ্য প্রতিমন্ত্রী বলেন, ৪২৬টি নিবন্ধিত অনলাইন পোর্টাল রয়েছে। অনিবন্ধিত, অবৈধ যেসব অনলাইন আছে, সেগুলো বন্ধের দাবি সাংবাদিকদের। সেই দাবির পরিপ্রেক্ষিতে পদক্ষেপ নেয়া হবে। অনলাইন মাধ্যমে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সরকার কাজ করছে।
তিনি আরও বলেন, গণমাধ্যম নিয়ন্ত্রণ বা নজরদারি করে না সরকার। মত প্রকাশের স্বাধীনতায় বিশ্বাসী সরকার। গণতন্ত্রে এর বিকল্প নেই। গঠনমূলক যেকোনো সমালোচনাকে স্বাগত জানাই সবসময়। সরকারের ভুলত্রুটি তুলে ধরতে হবে তবে অপতথ্য ছড়ানো যাবে না। ভুলত্রুটির পাশাপাশি সরকারের সফলতাও তুলে ধরতে হবে।
পহেলা বৈশাখে সন্ধ্যার পর উদীচীর অনুষ্ঠান করা প্রসঙ্গে মোহাম্মদ আলী আরাফাত বলেন, ঝুঁকির জায়গা থেকে পহেলা বৈশাখের প্রোগ্রাম সন্ধ্যার পর না করার নির্দেশনা দেয়া হয়েছিল। এক্ষেত্রে উদীচী আইনের ব্যত্যয় ঘটিয়েছে।
তিনি বলেন, আওয়ামী লীগ পহেলা বৈশাখের চেতনা বিস্তারে সবসময় কাজ করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর বড় পৃষ্ঠপোষক, অথচ নির্দেশ না মেনে এভাবে অনুষ্ঠান করে তার বিরুদ্ধে অবস্থান নেয়াটা বোকামি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com