1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সর্বশেষ :
ফের ৫২ নেতাকে বহিষ্কার করলো বিএনপি মনিরুলের আনারসকে ঠেকাতে মাঠে সাবেক তিন এমপি র‍্যাব-মানবাধিকার ইস্যুতে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু উপজেলা নির্বাচন: প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল ঈদের আগেই পোশাক শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করতে হবে: শ্রম প্রতিমন্ত্রী যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি! অবৈধভাবে ভ্রাম্যমান গাড়িতে বিক্রি হচ্ছে টিকিট ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ নিয়ে যা জানাল এনটিআরসিএ এক ভিসায় ভ্রমণ করা যাবে উপসাগরীয় ছয় দেশ হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেওয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা সোমালীয় দস্যুদের জিম্মিদশা থেকে মুক্ত নাবিকদের নিয়ে চট্টগ্রাম বন্দরে ভিড়েছে জাহাজ

অভয়নগরে খাল পুনরুদ্ধার অভিযানে সংসদ সদস্য এনামুল হক বাবুল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

শনিবার সকাল থেকে ভবদহ অঞ্চলের জলাবদ্ধতা নিরসনে খাল পুনরুদ্ধার অভিযান চালিয়েছে অভয়নগর প্রশাসন। অভয়নগর নির্বাহী অফিসার কে এম আবু নওশাদ এর পরিচালনায় পায়রা ইউনিয়নের দত্তগাতী দামুখালী শ্মশান থেকে প্রায় ৪ কিলোমিটার কাটাখালের পাড় ধরে হেটে সমস্যা নিরূপণ চিহ্নিত করা হয়। এরপর ২১ ভেন্ট পরিদর্শন করে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন যশোর-৪ আসনের সংসদ সদস্য এনামুল হক বাবুল। আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শামীম হোসাইনসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান ও অন্যান্যরা।

এ সময় সংসদ সদস্য এনামুল হক বাবুল বলেন, বৃষ্টির আগেই আমরা খালগুলো পুনরুদ্ধার করার চেষ্টা করবো। যে সকল স্থানে পানি প্রবাহে বাধা আছে সে সকল স্থান দ্রুত মুক্ত করবো। চেষ্টা করবো কোন অবস্থাতে ভবদহের জলাবদ্ধতা না হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com