1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফের ৫২ নেতাকে বহিষ্কার করলো বিএনপি মনিরুলের আনারসকে ঠেকাতে মাঠে সাবেক তিন এমপি র‍্যাব-মানবাধিকার ইস্যুতে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু উপজেলা নির্বাচন: প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল ঈদের আগেই পোশাক শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করতে হবে: শ্রম প্রতিমন্ত্রী যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি! অবৈধভাবে ভ্রাম্যমান গাড়িতে বিক্রি হচ্ছে টিকিট ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ নিয়ে যা জানাল এনটিআরসিএ এক ভিসায় ভ্রমণ করা যাবে উপসাগরীয় ছয় দেশ হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেওয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা সোমালীয় দস্যুদের জিম্মিদশা থেকে মুক্ত নাবিকদের নিয়ে চট্টগ্রাম বন্দরে ভিড়েছে জাহাজ

পদ্মা সেতুতে টোল আদায় দেড় হাজার কোটি টাকা ছাড়ালো

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

পদ্মা সেতু এক হাজার ৫শ কোটি টাকা টোল আদায়ের মাইলফলক অতিক্রম করেছে। সেতু কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার (২৭ এপ্রিল) পর্যন্ত তারা এক হাজার ৫শ ২ কোটি ৬২ লাখ ১৫ হাজার ৯শ টাকা টোল আদায় হয়েছে।

রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করে পদ্মা সেতু সাইট অফিসের অতিরিক্ত পরিচালক আমিরুল হায়দার চৌধুরী জানান, পদ্মা সেতু দিয়ে আশানুরূপ টোল আদায় অব্যাহত রয়েছে।

সেতু কর্তৃপক্ষ জানিয়েছে, এ পর্যন্ত সেতুর উভয় প্রান্ত দিয়ে যানবাহন পারাপার হয়েছে ১ কোটি ১২ লাখ ৯১ হাজার ৯৫টি। এরমধ্যে মাওয়া প্রান্ত দিয়ে পারাপার হয়েছে ৫৬ লাখ এক হাজার দুইশ ৩২টি। অপরদিকে জাজিরা প্রান্ত থেকে যানবাহন পারাপার হয়েছে ৫৬ লাখ ৮৯ হাজার ৮শ ৬৩টি।

উল্লেখ,২০২২ সালের ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতু উদ্বোধন করেন। পরদিন থেকে যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। সেতু চালু হওয়ার পর প্রথমদিন ৫১ হাজার ৩১৬টি যানবাহন পারাপার করেছিল। ওইদিন টোল আদায় হয় ২ কোটি ৯ লাখ ৩১ হাজার ৫৫০ টাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com