1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সর্বশেষ :
যশোর পরিবহন সংস্থা শ্রমিক ইউনিয়নের নির্বাচনে বাচ্চু সভাপতি ও মোর্ত্তজা সম্পাদক নির্বাচিত কিশোরীদের প্রশিক্ষণ দিয়ে স্মার্ট নাগরিক গড়তে হবে চৌগাছায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত অতিরিক্ত ডিআইজি মনিরুজ্জামানের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ ইসির চেয়ারম্যান প্রার্থীর আচরণবিধি লঙ্ঘন, ৭ পাতিল খিচুড়ি জব্দ সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিকের ‍মৃত্যু, আহত ১১ বাউবিতে সনদ জালিয়াতি: আইন বিভাগের সকল সনদ যাচাইয়ের দাবি সারাদেশে আজ থেকেই নো হেলমেট, নো ফুয়েল কার্যকরের নির্দেশ মন্ত্রীর মারধর করে টাকা আদায়— পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে নিরাপত্তা শঙ্কায় ভুক্তভোগী ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন

ক্ষমতার দম্ভে সরকার অন্ধ হয়ে গেছে : এলডিপি

জ্যেষ্ঠ প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৬২ বার পড়া হয়েছে

সরকার ক্ষমতার দম্ভে অন্ধ হয়ে গেছে বলে মন্তব্য করেছে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। দলটির সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বলেছেন, স্বাধীনতার ৪৯ বছরের ইতিহাসে বাংলাদেশের জনগণ এত পরিমাণ ধর্ষণ, নির্যাতন, লুটপাট, রাতের আধারে ভোট ডাকাতি দেখেনি।

সোমবার (১৯ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।

দেশজুড়ে ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনায় অভিযুক্তদের বেশিরভাগই ক্ষমতাসীন আওয়ামী লীগের বলে অভিযোগ এলডিপির।

এলডিপির এই দুই শীর্ষ নেতা বলেন, এই সরকারের আমলে বিচার শব্দটিও হারাতে বসেছে। বিচারের নামে বিচারহীনতাকে বেছে নিয়েছে তারা। যে সরকার রাষ্ট্রীয় সংস্থাকে দলীয়করণ করে ভোট ডাকাতিতে ব্যবহার করে, তাদের কাছে বিচার আশা করা বোকামি ছাড়া আর কিছুই না।

এলডিপি সভাপতি ও মহাসচিবের ভাষ্য, ‘মানুষের মৌলিক অধিকারগুলোকে উপেক্ষা করে জনগণকে প্রান্তিক পর্যায়ে ঠেলে দিয়েছে বর্তমান সরকার। ক্ষমতাসীনদের মদদে সমাজের সর্বত্র চলছে বেআইনি সন্ত্রাসীদের আধিপত্য। চোখ রাঙানি দিয়ে সরকার জনগণকে শাসন করতে চায়। ব্যাংক ডাকাত, ভোট ডাকাতদের দিয়ে দেশ-জাতির কোনো কল্যাণ হতে পারে না।’

তারা বলেন, ইতিহাসের শিক্ষা গায়ের জোরে ক্ষমতা চিরস্থায়ী করা যায় না। গায়ের জোরে হিটলার, মুসোলিনি, হোসনি মোবারকও ক্ষমতায় টিকে থাকতে পারেননি, এ সরকারও পারবে না। পতন তাদের অনিবার্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com