1. live@www.chitrarpar.com : news online : news online
  2. info@www.chitrarpar.com : চিত্রারপাড় :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
মারধর করে টাকা আদায়— পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে নিরাপত্তা শঙ্কায় ভুক্তভোগী ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন বাঘারপাড়ায় ঘোড়া প্রতীকের গণসংযোগ ও পথসভা। ফের ৫২ নেতাকে বহিষ্কার করলো বিএনপি মনিরুলের আনারসকে ঠেকাতে মাঠে সাবেক তিন এমপি র‍্যাব-মানবাধিকার ইস্যুতে অগ্রগতি দেখতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু উপজেলা নির্বাচন: প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল ঈদের আগেই পোশাক শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করতে হবে: শ্রম প্রতিমন্ত্রী যশোরে মেলার নামে চলছে সর্বনাশা লটারি! অবৈধভাবে ভ্রাম্যমান গাড়িতে বিক্রি হচ্ছে টিকিট ১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ নিয়ে যা জানাল এনটিআরসিএ

করোনার সংক্রমণ ঠেকাতে স্পেনের ১০ শহরে জরুরি অবস্থা

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ২১৯ বার পড়া হয়েছে

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্পেনের রাজধানী মাদ্রিদ ছাড়াও আশপাশের আরও ৯ শহরে ১৫ দিনের জন্য জরুরি অবস্থা জারি করা হয়েছে।

শুক্রবার আন্তর্জাতিক গণমাধ্যম গুলোতে এ নিয়ে প্রতিবেদন প্রকাশিত হয়। প্রতিবেদনে বলা হয়, রাজধানী মাদ্রিদসহ আশপাশের ৯টি শহরে চলাচলের ওপর নিষেধাজ্ঞা জারি থাকবে আগামী ১৫ দিন।

এর আগে কর্তৃপক্ষ যে আশিংক লকডাউন বিধিনিষেধ জারি করেছিলে তার বিরুদ্ধে আদালত নির্দেশ দেয়ার পরই সরকার এমন সিদ্ধান্ত নিয়েছে। করোনার সংক্রমণ হ্রাস পেয়েছে এবং এই জরুরি অবস্থা অযৌক্তিক বলে মনে করছেন মাদ্রিদের বাসিন্দারা।

মাদ্রিদের স্বাস্থ্যমন্ত্রী এনরিক রুইজ এসকুয়েডেরো বলছে, ‘ইতোমধ্যে জারি থাকা বিধিনিষেধ কাজ করছে। জাতীয় সরকারের এই আদেশ এমন পদক্ষেপ যা মাদ্রিদের কোনো বাসিন্দার কাছেই বোধগম্য নয়।’

স্থানীয় সরকারের বিরোধিতা সত্ত্বেও গত শুক্রবার মাদ্রিদ ও আশপাশের ৯ শহরে যাতায়তকারী অপ্রয়োজনীয় ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করে স্পেন সরকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সমস্ত অধিকার সংরক্ষিত www.chitrarpar.com 2024 email: chitrarpar@gmail.com